| |

ইশা ছাত্র আন্দোলন মাদারীপুর সদর থানার বার্ষিক পর্যালোচনা বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৩:১৭ অপরাহ্ণ | জানুয়ারি ০৭, ২০১৮

নাঈম ইসলাম, মাদারীপুর (জেলা) সংবাদদাতা: গতকাল শনিবার (৬ জানুয়ারি’১৮) বিকাল ৩ ঘটিকায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর সদর থানা শাখার সভাপতি মুহাম্মাদ দেলোয়ার হুসাইনের সভাপতিত্বে শুরা কমিটির বার্ষিক পর্যালোচনা বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মাদারীপুর জেলা শাখার সভাপতি হাজী আজহার উদ্দিন মোড়ল।

তিনি তার বক্তব্যে বলেন, এদেশে একমাত্র আদর্শের রাজনীতিতে ছাত্র আন্দোলন বলিয়ান আদর্শবান ছাত্রদের জন্য ছাত্র আন্দোলন অতুলনীয়।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মাদারীপুর জেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম শাহীন।

তিনি তার বক্তব্যে বলেন, আগামী নির্বাচনে ছাত্র আন্দোলন এমনভাবে মাঠে থাকবে যে, ইসলামী বিপ্লবীরা হবে অনুপ্রাণিত আর তাগুতশক্তি হবে ভীতসন্ত্রস্ত।

উক্ত পর্যালোচনা বৈঠকে আগামী মার্চ মাসের মধ্যে সদর থানার আওতাধীন সকল ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠনের জোর নির্দেশনা বাস্তবায়ন নিশ্চিত করণ ও কেন্দ্রীয় সম্মেলনের সর্বোচ্চ  প্রচারণার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বৈঠকে শাখা সভাপতি মুহাম্মাদ দেলোয়ার হুসাইন  বলেন, প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক কমিটি গঠন করে আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থীর ডানে বামে সামনে পিছনে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের যোগ্য সৈনিকেরা অতন্দ্র প্রহরী বেশে ক্লান্তহীন ভূমিকা পালন করবে ।

এ পর্যালচনা বৈঠকে সদর থানা আওতাধীন ইউনিয়ন শাখার প্রধানগণ উপস্থিত ছিলেন।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE