| |

ইশা ছাত্র আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার কমিটি নবায়ন

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১২, ২০১৮

গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে শহরের টিএ রোডস্থ  আইএবি মিলনায়তনে জেলা সম্মেলন-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব হযরত মাওলানা সৈয়দ মুসাদ্দেক বিল্লাহ আল মাদানী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ইশা ছাত্র আন্দোলনের মাধ্যমে একটি বিপ্লব জাগরণ করতে হবে। তথ্য প্রযুক্তিসহ সব দিকেই সমানভাবে এগিয়ে যেতে হবে। এসময় তিনি বিগত সেশনের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটিতে সভাপতি হিসেবে মুহাম্মাদ ইউনুছ আহমাদ, আবু হানিফ নোমানকে সহ-সভাপতি ও আব্দুল করীম হাওলাদারকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করে শপথ পাঠ করান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নুরুল করীম আকরাম। প্রধান বক্তার বক্তব্যে তিনি ইশা ছাত্র আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলার কাজকে আরও বেগবান করার আহবান জানান।

জেলা সম্মেলনে বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী, ইসলামী যুব আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সামছ আল ভূইয়া, ইসলামী আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলার সভাপতি মাওলানা আবুল কালাম আজাদ, ইসলামী আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলার সেক্রেটারি ওবাইদুল হক প্রমুখ।

 

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE