| |

ইশা ছাত্র আন্দোলন বরিশাল জেলা ও মহানগর শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৭:৪১ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০১৮

রিয়াদ হাসান, বরিশাল প্রতিনিধিঃ বুধবার (১৪ই ফেব্রুয়ারী’১৮) বিকাল ২.৩০ মিনিটে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে মহানগর সভাপতি মুহাম্মাদ আরিফ শাহরিয়ার এর সভাপতিত্বে চাঁদমারী মুজাহিদ কমপ্লেক্সে বার্ষিক সম্মেলন’১৮ অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন জেলা সাধারণ সম্পাদক মু. ইবরাহীম হুসাইন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ও বরিশাল জেলা সভাপতি মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের। প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সেক্রেটারী উপাধ্যক্ষ মাওলানা মুহাম্মাদ সিরাজুল ইসলাম, মহানগর শাখার সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী এবং ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল জেলা শাখার সভাপতি কে এম শরীয়াতুল্লাহ।

প্রধান অতিথি তার বক্তব্যে চলমান রাজনীতি সংকটে সরকারের তীব্র সমালোচনা করেন। সরকার প্রশাসনকে একদলীয় কায়দায় ব্যবহার করে অন্যান্য রাজনৈতিক দলগুলোকে ঘরমুখো করে রেখেছে বলে মন্তব্য করেন তিনি। চলমান পরীক্ষায় প্রশ্নফাঁসে জড়িত সকল অসাধু ব্যকবতিদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের পাশাপাশি শিক্ষামন্ত্রীকে পদত্যাগ করার অাহ্বান জানান।

প্রধান অতিথি তার বক্তব্য শেষে ২০১৭ইং সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৮ইং সেশনের পৃথক দুটি কমিটি ঘোষণা করেন। মহানগর কমিটির সভাপতি কে এম শরীয়াতুল্লাহ, সহ-সভাপতি এস এম সাব্বির রহমান, সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ আলী হায়দার এবং জেলা কমিটির সভাপতি মুহাম্মাদ ইবরাহীম হুসাইন, সহ-সভাপতি মুহাম্মাদ ইমরান হোসাইন, সাধারণ সম্পাদক মুহাম্মাদ আরমান হোসাইন রিয়াদকে মনোনীত করেন তিনি।

0Shares