| |

ইশা ছাত্র আন্দোলন ফেনী জেলা সম্মেলনের প্রস্তুতি সম্পন্ন

প্রকাশিতঃ ১২:৫৬ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৮

হাসান মাহমুদ, ফেনী প্রতিনিধিঃ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফেনী জেলা সম্মেলন’১৮ আগামী ২৩ই ফেব্রুয়ারি ২০১৮ রোজ শুক্রবার বিকাল ৪টায় শহরের একাডেমীস্থ প্রিন্স কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন এর কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা আতাউর রহমান আরেফী।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় প্রচার ও যোগাযোগ সম্পাদক মেধাবী ছাত্রনেতা মুহাম্মাদ শরীফুল ইসলাম।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এন.টিভি লন্ডন শাখার উপস্থাপক মাওলানা সালাউদ্দীন জাহাঙ্গীর।

এছাড়াও ইসলামী আন্দোলন ওমান কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মাওলানা নুর মোহাম্মদ আজমী ও সেক্রেটারি মাওলানা মীর আহমদ মীরু সহ জেলা ইসলামী আন্দোলন ও সহযোগী সংগঠনগুলোর নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

জেলা সম্মেলনের প্রস্তুতি সম্পর্কে জানতে চাইলে জেলা সাধারণ সম্পাদক আতাউল্লাহ কাবীর ভূইয়া জানান, জেলা শহর ও উপজেলাগুলোর সব দর্শনীয় স্থানে এরই মাঝে পোষ্টারিং সম্পন্ন হয়েছে। চলছে ব্যপকহারে দেয়াল লিখন ও এর সাথে সাথে থানা এবং প্রতিষ্ঠান কেন্দ্রীক ঝটিকা সফর। তিনি সকলকে সম্মেলনে অংশগ্রহণ করার মাধ্যমে সম্মেলনকে সফল করার জন্য উদাত্ত আহব্বান জানান।

164Shares