| |

ইশা ছাত্র আন্দোলন দেশে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চায়: হাছিবুল ইসলাম

প্রকাশিতঃ ১১:৫৭ পূর্বাহ্ণ | আগস্ট ২০, ২০১৮

ইমাম উদ্দীন, বাউফল (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধিঃ রবিবার (১৯ আগষ্ট) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পটুয়াখালীর বাউফল উপজেলা শাখার উদ্যোগে প্রতিকুল আবহাওয়া উপেক্ষা করে সকাল ১০টায় বাউফল মুক্তিযোদ্ধা অডিটোরিয়ামে হাজারো ছাত্রদের উপস্থিতিতে সংগঠনের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইশা ছাত্র আন্দোলন বাউফল উপজেলা শাখার সভাপতি এইচ‌.এম ইমাম উদ্দীন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেশের লক্ষ লক্ষ ছাত্রজনতার অহংকার কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল এম. হাছিবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার সেক্রেটারী আর.আই.এম ওহিদুজ্জামান ও পীর সাহেব চরমোনাইর মনোনীত পটুয়াখালী-২ (বাউফল) আসনের সংসদ সদস্য পদপ্রার্থী, ইসলামী আন্দোলন বাংলাদেশ বাউফল উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব মাও: নজরুল ইসলাম। প্রধান বক্তা ছিলেন, ইশা ছাত্র আন্দোলন পটুয়াখালী জেলা শাখার সভাপতি কে.এম ইউনুস আলী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে সুশাসন ও ন্যায় বিচার না থাকার কারনে প্রতিনিয়ত দূর্নীতি হচ্ছে। ইশা ছাত্র আন্দোলন এই দুর্নীতিমুক্ত সমাজ গঠনের লক্ষে দেশে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চায়। সভাপতি তার বক্তব্যে বলেন, ইশা ছাত্র আন্দোলনের মাধ্যমেই এদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা করা সম্ভব। কারন রাসূল সা: এর মৌলিক চারটা কর্মসূচী এ সংগঠনের মধ্যে দেখা যায়।

বিশেষ অতিথি মাও: নজরুল ইসলাম বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইশা ছাত্র আন্দোনের সকল কর্মীদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি মু. ওমর ফারুক তাওহীদ, ঢাকা মহানগর পূর্বের আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মু. ইলিয়াস হাসান, জেলা সাংগঠনিক সম্পাদক অলি আহমাদ, ইসলামী আন্দোলন বাউফল পৌরসভার সভাপতি মাও: আ: রহমান, উপজেলা সেক্রেটারী মাও: জাকির হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলন বাউফলের সহ-সভাপতি হাফেজ আবুল বাশার প্রমুখ।

সমাবেশের শেষে প্রতিষ্ঠা বার্ষিকী র‍্যালী বের হয়ে  বাউফলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে গেয়ে দোয়া ও মুনাজাতের মাধ্যমে শেষ হয়।

230Shares