| |

ইশা ছাত্র আন্দোলন জামালপুর জেলা সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০১৮

হাফিজুর রহমান, জামালপুর (জেলা) সংবাদদাতাঃ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জামালপুর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। জেলা ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামের পরিচালনায় দুপুর ২ ঘটিকা থেকে ছাত্র জেলা সভাপতি ও ইসলামী আন্দোলনের সভাপতির যৌথ উদ্যোগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জেলা ছাত্র আন্দোলনের সভাপতির উদ্ভোনী বক্তব্যের মাধ্যদিয়ে সম্মেলন শুরু হয়ে সন্ধা ৬টায় প্রধান অতিথির ভাষণ ও দুআর মাধ্যমে প্রথম অধিবেশন শেষ হয়।

এতে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ জামালপুর জেলা শাখা সভাপতি ডাঃ সৈয়দ ইউনুস আহমদ, সহ-সভাপতি মাওঃ মাজহারুল আনওয়ার, সেক্রেটারি মুফতি মোস্তফা কামাল, ছাত্রও যুব বিষয়ক সম্পাদক মাওঃ হামিদুল ইসলাক, পৌর শাখা সভাপতি মাওঃ রাজ মাহমুদ, যুব আন্দোলনের সভাপতি মুফতী সালেহ আহমাদ, ছাত্র আন্দোলনের সাবেক সভাপতি হাঃ মাওঃ মুহাম্মাদ হাফিজুর রহমান বিন সৈয়দ, মুহাম্মদ নিজাম উদ্দীন সহ স্হানীয়, থানা, জেলা ও কেন্দ্রীয় দায়িত্বশীলবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী আশরাফুল আলম। বিশেষ অতিথি ডাঃ সৈয়দ ইউনুস আহমদ। এবং প্রধান বক্তা ছিলেন মুহাম্মদ শরীফুল ইসলাম রিয়াদ।

প্রধান অতিথি বিগত কমিটিকে বিলুপ্ত করে সভাপতি – মাসুম মুশফিক, সহ-সভাপতি মুহাম্মদ বিল্লাল হুসেন ও সাধারণ সম্পাদক মুহাম্মদ রাকিবুল ইসলামকে ২০১৮ সেশনের দায়িত্বশীল ঘোষণা করে শপথ বাক্য পাঠ করান।

380Shares