| |

ইশা ছাত্র আন্দোলন চরমোনাই ইউনিয়ন শাখার আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশিতঃ ৯:৪৯ পূর্বাহ্ণ | জুন ১২, ২০১৮

এইচ এম তরিকুল ইসলাম, চরমোনাই (ইউনিয়ন) প্রতিনিধিঃ গতকাল সোমবার (১১জুন’১৮) ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চরমোনাই ইউনিয়ন শাখার উদ্যোগে ইউনিয়ন শাখার সভাপতি মুহাম্মাদ হাসান রুহানীর সভাপতিত্বে ও এইচ এম তরিকুল ইসলাম এর পরিচালনায় “ইসলামী সমাজ গঠনে পবিত্র সিয়ামের গুরুত্ব ও তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম (পীরে কামেল চরমোনাই)।

প্রধান অতিথি তার আলোচনায় বলেন, যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে ইশা ছাত্র আন্দোলনকে অগ্রণী ভুমিকা রাখতে হবে। চরমোনাই’র নাম যেভাবে সারা দুনিয়ায় পরিচিত তেমনিভাবে ইশা ছাত্র আন্দোলন চরমোনাই ইউনিয়ন শাখাকেও সারা দেশের মডেল হিসেবে কাজ করতে হবে। লক্ষ-উদ্দেশ্যকে সামনে রেখে সমাজ পরিবর্তনের অঙ্গিকারবদ্ধ হতে হবে। তোমাদের বসে থাকার কোন সময় নেই। তিনি আরো বলেন, চরমোনাই ইউনিয়ন থেকেই ইশা ছাত্র আন্দোলনের বিপ্লব শুরু হবে ইনশা আল্লাহ।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চরমোনাই ইউনিয়ন শাখার সংগ্রামী সভাপতি ও ৫নং চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতি সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সাধারণ সম্পাদক গাজী মুহাম্মাদ আলী হায়দার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সাবেক ইউনিয়ন সভাপতি মুহাম্মাদ হুমাউন কবির সুমন, মুহাম্মাদ দেলোয়ার হোসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি ও চরমোনাই ইউনিয়নের কৃতি সন্তান মুহাম্মাদ আতায়ে রাব্বি। এতে ইউনিয়ন ও ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

424Shares