| |

ইমামগণ ঐক্যবদ্ধ হলে দেশে পরিবর্তন সম্ভব: মেয়র প্রার্থী মাওলানা ওবায়দুর রহমান মাহবুব

প্রকাশিতঃ ৬:১২ অপরাহ্ণ | জুলাই ১৫, ২০১৮

আশরাফুল ইসলাম, বরিশাল জেলা প্রতিনিধি: রবিবার (১৫ জুলাই’১৮) দুপুর ২টায় বরিশাল স্টিমারঘাট জামে মসজিদে জাতীয় ইমাম সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের মহানগর সভাপতি ও কশাই জামে মসজিদের খতীব মাওলানা আব্দুল মান্নান-এর সভাপতিত্বে এবং বাইতুল মোকাররম জামে মসজিদ এর ইমাম মাওলানা শামসুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিসিসি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত এবং আলেম-ওলামা সমর্থিত হাতপাখা মার্কার মেয়র প্রার্থী হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব।

এসময় মেয়র প্রার্থী মাওলানা ওবাইদুর রহমান মাহবুব বলেন, ইমামগণ হলেন সংশ্লিষ্ট এলাকার নেতা। তাই আমরা মনে করি ইমামগণ ঐক্যবদ্ধ হলে বুর্জোয়া সমাজব্যবস্থারর পরিবর্তন সম্ভব। তিনি সকল ইমামদেরকে উদ্দেশ্য করে আরো বলেন, আপনারা ইসলামের পক্ষে ঐক্যবদ্ধ থাকুন। আশাকরি অচিরেই এদেশের নেতৃত্ব ওলামায়ে কেরাম ও আল্লাহভীরুদের হাতে চলবে আসবে। আর সে বিজয় যেনো বরিশাল থেকে শুরু হয়। এজন্য আপনারা সবাই আমার জন্য  দোয়া করবেন।

এছাড়াও সকালে নগরীর কালীবাড়ি রোড, লাইন রোড এবং সরকারি বরিশাল কলেজ এলাকায় ব্যাপক গণসংযোগ করেন হাতপাখার এই প্রার্থী।

গণসংযোগে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন -এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম কাওছারুল ইসলাম, কেন্দ্রীয় আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গণী, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা জয়েন্ট সেক্রেটারী মাওলানা জামীলুর রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা আবুল খায়ের আশ্রাফী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল জেলা সভাপতি মুহাম্মাদ ইবরাহীম হোসাইন প্রমূখ।

1701Shares