| |

আসন্ন তিন সিটি নির্বাচনে ইসলামী আন্দোলনের প্রার্থী চুড়ান্ত

প্রকাশিতঃ ১২:২৪ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৮

আইএবি নিউজ ডেস্ক : সদ্য সমাপ্ত বহুল আলোচিত গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের রেশ না কাটতেই আসন্ন রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচনের তোরজোড় শুরু হয়েছে। ইতিমধ্যে এই তিন সিটি নির্বাচনে স্ব স্ব দলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। কোন আইনি জটিলতা না থাকলে ৩০ জুলাই নির্বাচন অনুষ্ঠানের কথা রয়েছে।

বিগত সিটি নির্বাচনগুলোতে চমক দেখানো ইসলামী আন্দোলন বাংলাদেশ এই তিন সিটিতেও অংশগ্রহণ করছে। দলীয় সূত্রে জানা গেছে, ইতিমধ্যে তিন সিটিতেই হাতপাখা প্রতীকের পক্ষে লড়তে ইসলামী আন্দোলন মনোনীত প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন। পাশাপাশি নির্বাচনী প্রস্তুতিও সম্পন্ন করা হয়েছে। মজার ব্যাপার হচ্ছে, এই তিন সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন প্রথম অংশগ্রহণ করছে।

এরমধ্যে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা প্রতীকে মনোনয়ন দিয়েছেন বরিশাল জেলা ইসলামী আন্দোলনের সাবেক সভাপতি ও বরিশাল জামিয়া মাহমুদিয়া মাদরাসার মুহতামিম সর্বজন শ্রদ্ধেয় আলেম হাফেজ মাওলানা ওবায়দুর রহমান মাহবুব (দা.বা.), সিলেট সিটি নির্বাচনে মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় সদস্য ও সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান, রাজশাহী সিটি নির্বাচনে মনোনয়ন পেয়েছেন দলের জেলা অর্থ সম্পাদক জনাব মুহাম্মাদ শফিকুল ইসলাম (এম.এ)।

প্রার্থীরা সবাই দলীয় প্রতীকের ধারাবাহিক সফলতা অক্ষুণ্ণ রাখতে বদ্ধপরিকর। এ লক্ষে তারা ঘরোয়া প্রস্তুতি সম্পন্ন করে নির্বাচনী প্রচারণাও শুরু করে দিয়েছেন।

1233Shares