| |

আমেলখান চৌধুরীর মুক্তির দাবীতে ইসলামী আইনজীবী পরিষদের প্রতিবাদ সভা

প্রকাশিতঃ ১১:৩৫ পূর্বাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৭

আইএবি নিউজ : ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর জেলা সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবীতে প্রতিবাদ সভা করবে বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয়।

আজ রবিবার বেলা ২টায় বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে  ঢাকা জজকোর্ট আইনজীবী সমিতি প্রাঙ্গণে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। এতে আইনজীবী নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

উল্লেখ্য সম্প্রতি নাটোর শহরে ক্ষমতাসীন দলের স্থানীয় প্রভাবশালী কতিপয় ব্যাক্তি মেলার নামে জুয়ার আসর বসায়। অ্যাডভোকেট আমেল খান চৌধুরী স্থানীয় সচেতন জনগনকে নিয়ে জুয়া ও মাদকের বিরুদ্ধে স্মারকলিপি পেশ ও মানববন্ধন করেন। সর্বশেষ মেলার আয়োজকদের বিরুদ্ধেও মামলা করেন। মামলার তদন্তে অভিযোগের সত্যতা এলে আসামীদের বিরুদ্ধে সমনের নির্দেশ দেয় আদালত। এতে ক্ষিপ্ত হয়ে স্বার্থান্বেষী মহল তার নামে মিথ্যা মামলা করেন। পরে গত বুধবার রাতে আমেল খানকে তার নিজ বাসভবন থেকে গ্রেপ্তার পুলিশ।

সিনিয়র আইনজীবী আজিজার রহমান খান (আমেল চৌধুরী) ইসলামী আন্দোলন বাংলাদেশ নাটোর জেলা শাখার সভাপতি ও নাটোর বারের নির্বাচিত সাবেক সহ-সভাপতি এবং বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক।

497Shares