| |

আপনার ভোট নিয়ে যারা পাপাচারে লিপ্ত তার অংশ আপনিও পাবেন: পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ৪:১৯ অপরাহ্ণ | জুলাই ১৭, ২০১৮

চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন. আত্মশুদ্ধি না থাকায় মানুষের নৈতিক অবক্ষয় চরম আকার ধারণ করেছে। আত্মশুদ্ধি অর্জনের মাধ্যমেই জননিরাপত্তা ও মানবিক মূল্যবোধ ফিরিয়ে আনা সম্ভব। রাসূল সা.এর আদর্শ অনুসরণ ও অনুকরণ না থাকায় হিংসা-বিদ্বেষের আগুনে মানুষ জ্বলেপুড়ে ছাই হচ্ছে। সামাজিক ও নৈতিক মূল্যবোধের চরম অবক্ষয়ে জর্জরিত জাতিকে বাঁচাতে হলে রাসূল সা.-এর অনুপম আদর্শের রাষ্ট্র ব্যবস্থা প্রবর্তন করতে হবে। নৈতিকতা বিবর্জিত জাতিকে ইসলামের সুমহান আদর্শে ফিরিয়ে আনতে হলে ইসলামী অনুশাসনের বিকল্প নেই।

গতকাল বিকেলে রাজধানীর খিলগাঁও তালতলা মার্কেটের সামনে আয়োজিত বিশাল ইসলামী মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। স্থানীয় ওলামায়ে কেরাম ও দ্বীনদার বুদ্ধিজীবীগণ উপস্থিত ছিলেন।

পীর সাহেব চরমোনাই অত্যন্ত আফসোস করে বলেন, ৯২ ভাগ মুসমানের দেশে ইসলাম পরাজিত। মুসলমানরা ইসলামের পক্ষে নেই। তাহলে ইসলাম কায়েম কে করবে? ইসলাম কায়েম করার জন্য মুসলমানদেরকেই এগিয়ে আসতে হবে। ইসলামী হুকুমত প্রতিষ্ঠার চেষ্টা করা সকল মুসলমানের উপর অবশ্য কর্তব্য।

তিনি ভোট প্রসঙ্গে বলেন, ভোট অর্থ সাক্ষী, সমর্থন ও রায় দেয়া। কিন্তু এ রায় কাকে দিবেন একবারও কী ভেবেছেন? আপনার রায় নিয়ে যারা আকুন্ঠ দুর্নীতিতে নিমজ্জিত হয় বা অন্য কোন পাপাচারে লিপ্ত হয় তার অংশিদার আপনিও হবেন। কাজেই দেখে শোনে ও বুঝে ভোট বা রায় দিতে হবে।

 

4799Shares