| |

আদর্শবান যুবকরাই হবে দিকভ্রান্ত জাতির মুক্তির দিশারী: পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ১০:০০ অপরাহ্ণ | ডিসেম্বর ০৫, ২০১৭

বি-বাড়িয়া থেকে সামছ্ ভূঁইয়া: আজ মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপর ২.৩০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়া আইএবি মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে জেলা যুব আন্দোলনের সভাপতি মুফতি আশরাফুল ইসলাম বিলালের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক সামছ্ আল ইসলাম ভূঁইয়া’র সঞ্চালনায় থানা দায়িত্বশীল প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যুব সমাজ আজ ধ্বংসের ধারপ্রান্তে গিয়ে পৌঁছেছে। নেশাগ্রস্ত হয়ে তারা নিজেদের ভবিষ্যৎকে অন্ধকার করে ফেলেছে। নোংরা রাজনীতির দাবার গুটিতে পরিণিত হয়ে আজ জাতির আতংকের কারণ হয়ে দাড়িয়েছে যুব সমাজ। খুন, গুম, ধর্ষণ, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দখলদারীসহ এমন কোনো অপরাধ নেই যেখানে যুবকরা জড়িয়ে পরছে না।

তিনি আরো বলেন, যুবকদের এই ধ্বংসের পথ থেকে ফিরিয়ে আনতেই যুব আন্দোলনের সৃষ্টি। সময়ের সাথে পাল্লা দিয়ে যুব সমাজকে সঠিক পথে পরিচালিত করতেই ইসলামী যুব আন্দোলনের পথচলা। অন্ধারের পথ থেকে আদর্শবানদের পথে নিয়ে আসা। আদর্শবান যুবকরাই হবে এ জাতির মুক্তির রাহবার।

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুফতি হোসাইন মোহাম্মদ কাওছার বাঙ্গালী।

প্রধান আলোচকের বক্তব্যে তিনি বলেন, সংগঠনের প্রতি ভালবাসা নিয়ে নিজের সর্বোচ্চ চেষ্টা ও ত্যাগের মানসিকতা নিয়ে কাজ করা চাই।আপনাদেরকে সাহাবাদের (রাঃ) মত কুরবানি করার মানসিকতা থাকতে হবে। যেই দরদ নিয়ে তারা দ্বীন বিজয়ের পথে সংগ্রাম করে গেছেন আপনাদের মধ্যেও সেই দরদ থাকা চাই। তাদের সংগ্রামী পথকেই নিজেদের পথচলার জন্য নির্বাচন করা চাই।

প্রশিক্ষণ কর্মশালায় আরো বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এমপি পদপ্রার্থী আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ লিটন, জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারি মুহাম্মদ ওবায়দুল হক, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের এমপি পদপ্রার্থী মাওলানা হুসাইন আহমদ, জেলা ইসলামী আন্দোলনের সাবেক অর্থ সম্পাদক কাজী মাহমুদুল আলম খান সিরাজী, যাত্রাবাড়ী থানা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা ওবায়দুল্লাহ, ইশা ছাত্র আন্দোলনের শুরা সদস্য শেখ ইহতেশাম বিল্লাহ আজিজী ও ইশা ছাত্র আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা সহ-সভাপতি হাফেজ ইউনুছ আহমদ ছাতিয়ানিসহ জেলা যুব নেতৃবৃন্দ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE