| |

আগামী নির্বাচনে হাতপাখাকে বিজয় করুন: আমীর, ইসলামী আন্দোলন বাংলাদেশ

প্রকাশিতঃ ১:৫৪ অপরাহ্ণ | জানুয়ারি ১৪, ২০১৮

মাহদী আল হাসান, পটুয়াখালী (জেলা) সংবাদদাতাঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, দেশময় সর্বত্র অশান্তি বিরাজ করছে। খুন-গুম ও আতঙ্ক চলছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবন চরম বিপর্যস্ত। সর্বত্র এক অস্তিরতা বিরাজ করছে। এই অস্তিরতা থেকে শান্তি পেতে হলে সকলকে ইসলামে ফিরে আসতে হবে। জাতির মুক্তির জন্য ইসলামী হুকুমতের বিকল্প। জনগণকে ইসলামী হুকুমতের জন্য তৈরী হতে হবে। দেশে দুর্নীতি মহামারি আকার ধারণ করছে। দুর্নীতিবাজদের কবল হতে দেশ ও জাতি রক্ষা করতে হলে ইসলামী আন্দোলনকে ক্ষমতায় নিতে হবে। আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে। নোংরা রাজনীতি ও লেজুরবৃত্তি পরিহার করে ইসলাম প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

মহাসমাবেশে পীর সাহেব চরমোনাই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হাতপাখার প্রার্থী হিসেবে পুটয়াখালী-১ আসনে মুফতী আলতাফুর রহমান, পটুয়াখালী-২ আসনে মাওলানা মুহাম্মদ নজরুল ইসলাম ও পটুয়াখালী-৩ আসনে ডা. কামাল হোসেন খানের নাম ঘোষণা করে সকলকে পরিচয় করিয়ে দেন।

গতকাল (শনিবার) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ পটুয়াখালী জেলা শাখার উদ্যোগে শহরের টিডিএস ময়দানে অনুষ্ঠিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জেলা সভাপতি মুফতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মহাসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন ও মাওলানা গাজী আতাউর রহমান, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ মাহবুবুর রহমান, গোলাম সারওয়ার, মুহা. ওয়াহিদুজ্জামান, বরগুনা জেলা সভাপতি মাওলানা অলিউল্লাহ প্রমুখ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE