| |

আগামী নির্বাচনে ইসলাম বিরোধী শক্তি ও ইসলামী শক্তির লড়াই হবে: পীর সাহেব চরমোনাই

প্রকাশিতঃ ৪:৫০ অপরাহ্ণ | নভেম্বর ২৮, ২০১৭

আইএবি নিউজ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম- পীর সাহেব চরমোনাই বলেছেন, আগামী নির্বাচনের মাধ্যমে ইসলাম বিরোধী শক্তি ও ইসলামী শক্তির লড়াই হবে। আর এই লড়াইয়ে ইসলামকে বিজয়ী করতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে ইশা ছাত্র আন্দোলন-এর প্রতিটি কর্মীকে দেশ, মানবতা ও ইসলামের পক্ষে সর্বোচ্চ ত্যাগ ও কোরবানীর দৃষ্টান্ত দেখাতে হবে।

তিনি আরো বলেন, সন্ত্রাস, দুর্নীতিবাজ ও ধর্ষণকারীদের রুখে দিতে দেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে ইসলামের সুমহান আদর্শকে ছড়িয়ে দিতে ইশা ছাত্র আন্দোলন-কে আরো বেশি ভূমিকা রাখতে হবে।

মঙ্গলবার (২৮ নভেম্বর’১৭) চরমোনাই’র বার্ষিক মাহফিলের তৃতীয় দিনে ইশা ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন-এর সভাপতিত্বে এবং সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম-এর সঞ্চালনায় আয়োজিত ছাত্র-গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন বলেন, একটি কুচক্রি মহল প্রশ্নফাঁসের মাধ্যমে দেশকে মেধাশূন্য করতে চায়। তারা ধর্ষণ, চাঁদাবাজী ও হলদখলের পর এখন প্রশ্নফাঁসের সাথে যুক্ত হয়েছে। তাই আগামী নির্বাচনে ইসলামকে বিজয়ী করে ওদের ষঢ়যন্ত্র রুখে দিতে হবে।

উক্ত ছাত্র-গণজমায়েতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান প্রমুখ।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE