| |

আইএবি নিউজের এক বছর পূর্তি উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৯:১৪ অপরাহ্ণ | নভেম্বর ২৭, ২০১৭

আইএবি নিউজ ডেস্ক: ইসলামী আন্দোলন বাংলাদেশের সংবাদ নির্ভর অনলাইন নিউজ পোর্টাল আইএবি নিউজ (iabnews.net) এর এক বছর পূর্তি উপলক্ষে বিশ্বের তৃতীয় বৃহত্তম মুসলিম সম্মেলন ঐতিহাসিক চরমোনাই মাহফিলে অস্থায়ী মিডিয়া ক্যাম্পে মতবিনিময় সভা ও জেলা প্রতিনিধিদের আইডি কার্ড প্রদান করা হয়।
পোর্টালের সম্পাদক আহমাদ আব্দুল্লাহ’র সভাপতিত্বে ও আশরাফ আলী সোহানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সদস্য, বিশিষ্ট অনলাইন ব্যক্তিত্ব মাওলানা দেলোওয়ার হোসেন সাকি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি কে.এম আতিকুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে ইসলামী মিডিয়ার গুরুত্ব তুলে ধরেন। তিনি বলেন আপনাদের ভূমিকা প্রশংসনীয়, প্রতিটা সংগঠন প্রেমি কর্মীদের জন্য আইএবি নিউজ প্রেরণার পটভূমি। আপনাদের প্রতি আমাদের সার্বিক সহযোগিতার হাত প্রসারিত থাকবে।

বিশেষ অতিথি কেএম আতিকুর রহমান বলেন, এমন একটি পত্রিকা সংগঠনের চাহিদা ছিল, বিশ্বের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রতিটা কর্মীর মাঝে স্পৃহা জাগরণ করবে এবং আমরা দেখতেও পারছি যে দেশ বিদেশ থেকে লোকজন আইএবি নিউজের দিকে তাকিয়ে রয়েছে, সংগঠনের প্রতিটা পদক্ষেপ তাদের সামনে তুলে ধরে তাদের মাঝে চেতনার বাতিঘর হিসেবে আইএবি নিউজ বিদ্যমান।

অনুষ্ঠানের ধারাবাহিকতায় প্রধান অতিথি আইএবি নিউজের জেলা প্রতিনিধিদের হাতে আইডি কার্ড তুলে দেন। নোয়াখালী (উত্তর) প্রতিনিধি হিসেবে আবদুল ওয়াহাব, নোয়াখালী (দক্ষিণ) প্রতিনিধি ইউসুফ পিয়াস, গাইবান্ধা প্রতিনিধি মো: আল আমিন, চট্টগ্রাম প্রতিনিধি মো: নাজিমুদ্দীন, কুমিল্লা প্রতিনিধি (দক্ষিণ) শাহিন বিন শফিক, বরগুনা প্রতিনিধি আল ইমরান, নরসিংদী বিএম মাহদি হাসান, বরিশাল প্রতিনিধি আরমান হোসেন রিয়াদ এবং কিশোরগঞ্জ থেকে নূরুল জান্নাত মান্নাকে কার্ড প্রদান করা হয়।

এছাড়াও অনুষ্ঠানে আইএবি নিউজের অন্যান্য প্রতিনিধি ও মিডিয়া সেলের সাবেক মিডিয়া কর্মীরা উপস্থিত ছিলেন।

Optimization WordPress Plugins & Solutions by W3 EDGE