| |

অব্যাহত প্রশ্ন ফাঁসে মেধাশূণ্য প্রজন্ম গড়ে উঠছে : মুফতী ফয়জুল করীম

প্রকাশিতঃ ১০:৪৩ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৪, ২০১৮

ইউসুফ পিয়াস, নোয়াখালী দক্ষিণ সংবাদদাতাঃ প্রশ্ন ফাঁসের প্রতিবাদ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর শাইখুল হাদীস মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেন, সরকার প্রশ্ন ফাঁস রোধ করতে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ফলে দেশের শিক্ষা ব্যবস্থা ধ্বংসের দ্বার-প্রান্তে উপনীত হয়েছে। জাতি হিসেবে এটা আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক।

রবিবার (৪ ফেব্রুয়ারী’১৮) নোয়াখালী জেলা শিল্পকলা একাডেমিতে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণের জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮-এর মাধ্যমে জনগণের বাকরোধের চেষ্টা করছে। চোখের সামনে ঘুষ আদান-প্রদান হবে, জনগণের টাকা মেরে দেওয়া হবে কেউ প্রতিবাদ করতে পারবে না। কেউ ভিডিও করলেই ১৪ বছরের জেল, ২০ লাখ টাকা জরিমানা!

ইশা ছাত্র আন্দোলন নোয়াখালী জেলা দক্ষিণের সভাপতি মুহাম্মদ আব্দুল মুকিত-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ দিদার হোসাইনের সঞ্চলনায় সম্মেলনে প্রধান বক্তা ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সারা দেশব্যাপী ছাত্রদেরকে সঠিক ও সহীহ আদর্শের উপর দাঁড় করিয়ে নৈতিকভাবে বলীয়ান করে গড়ে তুলছে, আপামর ছাত্রদের মাঝে ইসলামের সঠিক বোধ ও চেতনা ছড়িয়ে দিচ্ছে, অপরদিকে বর্তমান শিক্ষাব্যবস্থা ছাত্রদেরকে নৈতিক ও ধর্মীয় শিক্ষা থেকে বঞ্চিত করছে।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-সভাপতি শেখ মুহাম্মাদ সাইফুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলার সভাপতি হাফেজ মাওলানা নজীর আহমাদ, সেক্রেটারী মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা কাওছার আহমাদ, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা রেজওয়ানুল বারী, মাওলানা ফজলে এলাহী, ডা. আল-আমিন সাইফুল্লাহ, বরেণ্য শিক্ষাবিদ এবং জেলা ও থানা নেতৃবৃন্দ।

সম্মেলনে ২০১৭ সেশনের কমিটি বিলুপ্ত করে সভাপতি হিসেবে মুহা. দিদার হোসাইন, সহ-সভাপতি হাফেজ মানজুর এলাহী এবং হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ২০১৮ সালের জন্য নতুন কমিটি গঠন করা হয়।

3478Shares