| |

অবৈধ অস্ত্র উদ্ধার করে নির্বাচনের পরিবেশ তৈরিতে ইসিকে কাজ করতে হবে

প্রকাশিতঃ ১১:৪৩ অপরাহ্ণ | নভেম্বর ১২, ২০১৮

আইএবি নিউজ: অবৈধ অস্ত্র ব্যবহাররোধে সকল অবৈধ অস্ত্র উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। এক বিবৃতিতে তিনি বলেন, সন্ত্রাসী ও পেশীশক্তি নির্ভর সকল অপশক্তিকে নির্বাচনে অযোগ্য ঘোষণা করতে হবে। নির্বাচনে কালো টাকার ব্যবহার রোধ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং সন্ত্রাসীদের গ্রেফতার  করতে হবে।

তিনি বলেন, সরকারি বেসরকারি সকল মিডিয়ায় সকল দলের সমান প্রচারণা নিশ্চিত করতে হবে। লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী করতে হবে। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ সৃষ্টি এবং সকল দলের সমান অধিকার নিশ্চিত করতে ইসিকে কাজ করতে হবে। সেইসাথে সেনাবাহিনী মোতায়েন এবং বিচারিক ক্ষমতা দিতে হবে।

এদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সর্বশেষ পরিস্থিতি পর্যালোচনার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ জরুরী সভা অনুষ্ঠিত হয়। দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দলের, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, আলহাজ¦ হারুন অর রশিদ, কেএম আতিকুর রহমান, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী প্রমুখ।

3617Shares